আইপিএল খেলতে ঢাকা ছাড়লেন সাকিব

প্রথম প্রকাশঃ এপ্রিল ২, ২০১৫ সময়ঃ ৬:৪৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:০৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক, প্রতিক্ষণ ডটকম:

Shakib-al-hasanইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অষ্টম আসর মাঠে গড়াচ্ছে আগামী ৮ এপ্রিল। টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্সের স্কোয়াডে এবারও আছেন সাকিব আল হাসান।

কেকেআরের হয়ে আইপিএল খেলতে কলকাতার উদ্দেশে রওনা হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বৃহস্পতিবার বিকেলে তিনি ঢাকা ছাড়েন।

দেশ ছাড়ার আগে সাকিব বলেন, ‘আমার ভেতরে কোনো অনুভূতি আছে বলে মনে হয় না। খেলতে যাচ্ছি আইপিএল। আমার ক্রিকেটের উন্নতির জন্য এটা অনেক বড় একটা প্ল্যাটফর্ম। আমি এখন সেখানেই ফোকাস করছি।’

এদিকে আগামী ১৫ এপ্রিল বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান ক্রিকেট দল। ফলে এবার আইপিএলের সব ম্যাচ খেলা হচ্ছে না সাকিবের।

৮ এপ্রিল আইপিএলের উদ্বোধনী ম্যাচে ইডেন গার্ডেনে সাকিবের দলের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ানস। ইডেনেই পরের ম্যাচ ১১ এপ্রিল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে।

এ ছাড়া পাকিস্তান সিরিজকে সামনে রেখে আগামী ৫ এপ্রিল থেকে বিসিএলের চার ফ্রাঞ্চাইজি নিয়ে বিসিবি আয়োজিত ওয়ানডে টুর্নামেন্টও মিস করবেন তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, ৩১ মার্চ সাকিবকে বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগ থেকে এনওসি (অনাপত্তিপত্র) প্রদান করা হয়েছে। আইপিএলে শুধুমাত্র ৮ ও ১১ এপ্রিলের ম্যাচ দুটির জন্যই সাকিবকে অনাপত্তিপত্র দেওয়া হয়েছে। ২ এপ্রিল ভারতে গিয়ে ১২ এপ্রিল তার দেশে ফেরার কথা রয়েছে।

২০১১ সালে প্রথম কলকাতায় যোগ দেন সাকিব। ২০১২ ও ২০১৪ দুবার শাহরুখ খানের দলকে শিরোপা জেতাতে অনন্য ভূমিকা রাখেন এই অলরাউন্ডার।

প্রতিক্ষণ/এডি/আরিফ

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G